নির্বাচনে মিশা-ডিপজল জোট – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 16 February 2024
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

নির্বাচনে মিশা-ডিপজল জোট

admin
February 16, 2024 12:40 pm
Link Copied!

Visits: 0

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৯ এপ্রিল। এই নির্বাচনে একই প্যানেল থেকে প্রার্থী হচ্ছেন অভিনেতা-খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। জানা গেছে, এই প্যানেলের সভাপতি প্রার্থী হচ্ছে মিশা সওদাগর আর ডিপজল হবেন সাধারণ সম্পাদক। আর প্যানেলে সাংগঠনিক সম্পাদক প্রার্থী হিসেবে ভোটে লড়াইয়ে নামছেন জয় চৌধুরী।

বিষয়টি নিশ্চিত করে ডিপজল বলেন, আমরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করছি। এখনও সবকিছু চূড়ান্ত হয়নি। শিগগিরই প্যানেল গুছিয়ে আমরা সংবাদ সম্মেলনের আয়োজন করব।-খবর তোলপাড় ।

শিল্পী সমিতির বর্তমান কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন ডিপজল। এর আগে, তিনি সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। আর সমিতিতে এর আগে টানা দুইবার সভাপতি নির্বাচিত হয়েছিলেন মিশা সওদাগর। গত নির্বাচনেও প্রার্থী হয়েছিলেন। তবে ভোটের মাঠে হেরে যান তিনি।

এদিকে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি ছবি পোস্ট করেন অভিনেতা মিশা সওদাগর। যেখানে দেখা গিয়েছে ডিপজল ও মিশা একে অন্যের হাত ধরে রেখেছেন আর ক্যাপশনে লিখেছেন, ভালোবাসায় জাত, কূল, ধর্ম, বর্ণ,,ছোট বড় কোন প্রভেদ নেই। তেমনি আমাদের শিল্পীদের মধ্যেও জাত, কূল, ধর্ম , বর্ণ , ছোট বড় কোন প্রভেদ নেই। আমরা সবাই শিল্পী । আমাদের দায়িত্ব হচ্ছে এদেশের চলচ্চিত্রকে সমৃদ্ধ করা। আমরা হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের যোগ্যতা এবং অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যেতে চাই। আসুন আমরা সবাই শিল্পী অঙ্গনকে বসন্তময় করে তুলবো।

মিশার এমন পোস্টের পর আরও পরিষ্কার হয়ে গিয়েছে যে এক হয়ে নির্বাচন করছনে ডিপজল-মিশা।

অন্যদিকে, বতর্মান সভাপতি ইলিয়াস কাঞ্চন এবার আর নির্বাচন করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। তাই সাধারণ সম্পাদক নিপুণ আক্তার এখন ব্যস্ত সভাপতির খোঁজে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।