সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
‘বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছি’ বিলের পানিতে ভাসছে কাউন্সিলরের মরদেহ ইজিবাইক চালককে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিল কোটা আন্দোলনকারীরা একইদিনে বাংলাদেশে মুক্তি ‘পদাতিক’ ট্রাম্পের হামলাকারী কে এই যুবক? প্রধানমন্ত্রীর প্রশ্ন, মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কারাগার ভেঙে পালানোর চেষ্টাকালে বন্দুকযুদ্ধ ,নিহত ৮ জঙ্গিবাদ থামিয়েছি, এখন দুর্নীতিবাজদের ধরছি জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশের যেকোন দুর্যোগ মূহুর্তে র‌্যাব সবসময় বন্ধু হয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রামে জানিয়েছে র‌্যাব মহাপরিচালক

জানুয়ারীতে আসতে পারে বাংলাদেশে মেসি

রিপোর্টারের নাম / ৫৩ টাইম ভিউ
Update : রবিবার, ৭ জুলাই, ২০২৪

কলকাতা ও বাংলাদেশে আসছেন কাতার বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসি। আগামী বছরের শুরুতেই ঢাকায় আসবেন তিনি। সঙ্গে চমক হতে পারেন আরেক আর্জেন্টাইন তারকা খোলোয়াড় অ্যাঞ্জেল ডি মারিয়া। তাকেও মেসির সঙ্গে কলকাতা ও ঢাকা সফরে আনার চেষ্টা চলছে। ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম জি-২৪ ঘণ্টার এক প্রতিবেদনে এমনটিই জানানো হয়েছে।-খবর তোলপাড় ।

এর আগে বাংলাদেশ সফরে এসেছিলেন ‘বাজপাখি’ খ্যাত আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতা-বাংলাদেশ মিলিয়ে বিশ্বকাপ জয়ী গোলরক্ষকের ওই সফর নিয়ে ছিল বেশ উচ্ছ্বাস। এরপর ব্রাজিলের বিশ্বকাপ জয়ী রোনালদিনহো কলকাতা ও বাংলাদেশ ঘুরে গেছেন। তাদের বাংলাদেশে আনার কারিগর ছিলেন ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।
কোপার সেমিফাইনালে কে কার মুখোমুখি

ভারতীয় সংবাদমাধ্যম জি-২৪ ঘণ্টার এক প্রতিবেদনে বলা হয়, ইন্টার মায়ামিতে খেলা সর্বকালের সেরা ফুটবলার খ্যাত লিওনেল মেসিকে কলকাতা ও বাংলাদেশে আনতে কথা-বার্তা শুরু করেছেন শতদ্রু। বিষয়টি নিয়ে মেসির বাবা হোর্হে মেসির সঙ্গে গিয়ে দেখা করে এসেছেন তিনি। মেসির সঙ্গে কথাও হয়েছে শতদ্রুর। দুই পক্ষের মধ্যে খুব ইতিবাচক কথা হয়েছে। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতে মেসিকে কলকাতা ও ঢাকায় এনে বড় ধামাকা দিতে পারেন ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর