রাজারহাটে ৬০টি প্রাথমিক বিদ্যালয়ে এককালীন ৪৫০টি মোবাইল ট্যাব হস্তান্তর – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 17 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে ৬০টি প্রাথমিক বিদ্যালয়ে এককালীন ৪৫০টি মোবাইল ট্যাব হস্তান্তর

admin
May 17, 2023 1:16 pm
Link Copied!

Visits: 5

প্রহলাদ মন্ডল সৈকত:

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে ৬০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৪৫০টি ট্যাবের কাগজপত্র হস্তান্তর করেছে বেসরকারি সংস্থা ফ্রেন্ডশীপ। সংশ্লি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মোবাইল ট্যাবের মাধ্যমে পাঠদান কার্যক্রম চলমান রাখার উদ্দেশ্যে সংস্থাটি ট্যাবগুলো এককালীন দিয়েছেন।

মঙ্গলবার(১৬মে) উপজেলা অফিসার ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিমের সভাপতিত্বে ও ফ্রেন্ডশীপ রাজারহাট শাখার প্রকল্প সমন্বয়কারী সুরুজ মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রজেক্ট সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আশিকুর রহমান মন্ডল সাবু, উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, রাজারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক।

উল্লেখ্য, ২০১৯সালে ফ্রেন্ডশীপ ‘ইম্পাওয়ারিং গার্লস থ্রু এডুকেশন প্রজেক্ট’ (ইজিই) নামে রাজারহাট উপজেলার ৬০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একজন করে শিক্ষিকা নিয়োগ দিয়ে মেয়ে শিক্ষার্থীদের বাংলা, ইংরেজি ও অংক বিষয়ে ট্যাবের মাধ্যমে মানসম্মত শিক্ষা নিশ্চিত করনের কাজ শুরু করে। ১৬মে এই প্রজেক্টের সমাপ্তি অনুষ্ঠিত হয়। সমাপ্তি অনুষ্ঠানে ফ্রেন্ডশীপ (এনজিও) রাজারহাট শাখার পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হস্তান্তরকৃত ৪৫০টি ট্যাবের কাগজপত্র উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিমের হাতে হস্তান্তর করেন। এরআগে সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণের নিকট ট্যাবগুলো এককালীন প্রদান করে এর মাধ্যমে শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।