বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০১:১৩ পূর্বাহ্ন

নোটিশ :

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে । আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com              এছাড়া বিশেষ ৫০% ছাড়ে  সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700

দিনাজপুরে গবেষণা ও মূল্যায়ন বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

রাশেদ:

বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলার ব্যবস্থাপনায় জুবিলী উচ্চ বিদ্যালয়ে গবেষণা ও মূল্যায়ন বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

শনিবার(২০ মে) সকালে ওয়ার্কশপের উদ্বোধন করেন বাংলাদেশে কাব স্কাউটিং সম্প্রসারণ প্রকল্পের উপ প্রকল্প পরিচালক মোঃ মামুনুর রশীদ। দিনাজপুর জেলা স্কাউটসের কমিশনার মোঃ মাতলুবুল মামুন এর সভাপতিত্বে এসময় স্কাউটসের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ লোকমান হাকিম, দিনাজপুর আঞ্চলিক স্কাউটসের উপ পরিচালক মোঃ আব্দুর রশিদ, জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুনু বিশ্বাস, জেলা স্কাউটস সম্পাদক মোঃ আনিসুজ্জামান মিলন প্রমুখ।

ওয়ার্কশপে স্কাউটিংয়ে গবেষণা মূল্যায়নের প্রয়োজনীয়তা, জেলা-উপজেলার সহকারী স্কাউট কমিশনার, কাব লিডার ও স্কাউট লিডারদের নিয়োগ ও কার্যপরিধি, বেসিক কোর্স পরবর্তি দল গঠনের কর্মকৌশল নির্ধারণ বিষয়ে আলোচনা ও সুপারিশমালা প্রণয়ন করা হয়। শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটি ছেলেমেয়েকে স্কাউটিং বিষয়ক প্রশিক্ষণদান বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে কর্মকৌশল নির্ধারণে ওয়ার্কশপে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। এতে রিসোর্স পারসন হিসেবে বাংলাদেশ স্কাউটসের উপ প্রকল্প পরিচালক কাব স্কাউটিং মোঃ মামুনুর রশীদ ও দিনাজপুর অঞ্চলের উপ পরিচালক মোঃ আব্দুর রশিদ বিভিন্ন সেশন উপস্থাপন করেন। দিনব্যাপী আয়োজিত ওয়ার্কশপে স্টাফসহ বাংলাদেশ স্কাউটস দিনাজপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে ৬০ জন স্কাউটার অংশগ্রহণ করেন।

https://www.facebook.com/bdlivessports

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2020 দৈনিক তোলপাড়
Design & Developed BY Khan IT Host
error: Content is protected !!