সিরাজগঞ্জে বাস-অটোরিকশা দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 15 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

সিরাজগঞ্জে বাস-অটোরিকশা দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

admin
June 15, 2023 1:51 pm
Link Copied!

Visits: 9

সংবাদদাতা, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ সিএনজিচালিত অটোরিকশার ৩যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুজন।

বৃহস্পতিবার (১৫ জুন) সকালে সিরাজগঞ্জ-হাটিকুমরুল মহাসড়কের নলকা সেতু এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির।

নিহতরা হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার ফজলুল হক রোডের রিপন শেখের স্ত্রী মুরশিদা খাতুন ও তার ছয় মাস বয়সি মেয়ে নিহান ইসলাম। তাৎক্ষণিক অন্য নিহত ও আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ওসি বলেন, যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। সিরাজগঞ্জ-হাটিকুমরুল মহাসড়কের নলকা সেতু এলাকায় এলে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা হাটিকুমরুলগামী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই এক নারী নিহত ও কয়েকজন আহত হয়। পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পরে সাত মাসের এক শিশুসহ আরও এক নারী নিহত হয়।

আরও পড়ুন: দিনাজপুরে নদীতে গোসলে নেমে এক ব্যক্তির মৃত্যু

খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। নিহতের পরিবারের লোকজন থানায় আসছেন। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত পরিবহন দুটি উদ্ধার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।