ঢাকাTuesday , 28 February 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রায়পুরায় মির্জারচর ইউনিয়নে বিনা প্রতিদ্বন্ধিতায় নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষনা

admin
February 28, 2023 4:56 pm
Link Copied!

Visits: 11

নরসিংদীর রায়পুরায় মির্জারচর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে নৌকার প্রার্থী মোছা মাহফুজা আক্তার বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের শেষদিনে ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে অন্য কোনো প্রার্থী না থাকায় রিটার্নিং কর্মকর্তা আজহারুল ইসলাম তাকে বিজয়ী ঘোষনা করেছেন।

প্রসঙ্গত, গত বছরের ৩ ডিসেম্বর মির্জারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবাল মানিক সন্ত্রাসীদের গুলিতে নিহত হলে আসনটি শূন্য হয়। এরপর শূন্য আসনে উপনির্বাচনের জন্য তফসিল ঘোষনা করেন নির্বাচন কমিশন। নির্বাচনে সাবেক চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের স্ত্রী মাহফুজা আক্তার আওয়ামীলীগ থেকে মনোনীত হন। অন্য কোনো প্রার্থী না থাকায় মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষদিন তাকে বিজয়ী ঘোষণা করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন, মোছা: মাহফুজা আক্তার মির্জারচর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে একক প্রার্থী হন। অন্য কোনো প্রার্থী না থাকায় রোববার প্রার্থীতা প্রত্যাহারের দিন তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।