রাজারহাটে পিক্যাপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আরও ১জনের মৃত্যু, আহত ৫ – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 4 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে পিক্যাপ ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আরও ১জনের মৃত্যু, আহত ৫

admin
July 4, 2023 1:48 pm
Link Copied!

Visits: 24

প্রহলাদ মন্ডল সৈকত
কুড়িগ্রামের রাজারহাটে পিক্যাপ ভ্যান ও ইজিবাইকের(অটো রিক্সা) মুখোমুখি সংঘর্ষে আরও ১জনের মৃত্যু হয়েছে। এসময় ইজিবাইকের ৫জন যাত্রী গুরত্বর আহত হয়েছে। আহতদের রাজারহাট ফায়ার সার্ভিস কর্মীরা ১টি লাশ সহ আহতদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দিয়েছেন। দুপুর ১টার দিকে আশংকাজনক অবস্থায় সেলিনা বেগমকে রংপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পুলিশ ইজিবাইক ও ঘাতক পিক্যাপ ভ্যানটিকে রাজারহাট থানায় নিয়ে আসে। কিন্তু পিক্যাপ ভ্যানের চালক পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার(৪জুলাই)রাজারহাট উপজেলার মিলের পাড় এলাকায়।

এলাকাবাসী ও ফায়ারসার্ভিস জানান, উলিপুর-রাজারহাট সড়কের মিলের পাড় নাম এলাকায় মঙ্গলবার(৪জুলাই) সকাল পৌনে ৮টায় উলিপুরগামী একটি পিক্যাপভ্যান ও রাজারহাটগামী একটি ইজি বাইকের মুখোমূখী সংঘর্ষ হয়। এতে ইজি বাইকটি ছিটকে দুমড়ে মুছড়ে সড়কের নিচে পড়ে যায়। ঘটনার পর পর কৌশলে পিক্যাপ ভ্যানের চালক পালিয়ে যায়। ঘাতক পিক্যাপ ভ্যান নম্বর ঢাকা মেট্রো-ন-১৯-৫০১৭।

এতে ইজিবাইকে থাকা যাত্রী সিরাজুল ইসলাম(৪৫) ঘটনাস্থলেই মারা যায়। সে উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে। এসময় ইজিবাইকের অন্যান্য যাত্রী আমিনুল ইসলাম(৪৫) বাবা হাফিজুল ইসলাম তিস্তা লালমনিরহাট, সেলিনা বেগম(৩৫) বাবা ইউসুফ আলী ও সিনহা আক্তার(৮) উভয় নাজিমখান রাজারহাট, গোলজার হোসেন(৪০) বাবা ময়েজ উদ্দিন মাহিডাংরা উলিপুর, হাবিবুর রহমান(৪০) বাবা রফিকুল ইসলাম(৩২) কদমতলা উলিপুর , আমিনুল ইসলাম(৪২) বাবা মনসুর আলী খন্ডলিয়া উলিপুর গুরত্বর আহত হয়।

খবর পেয়ে রাজারহাট ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে এলাকবাসীর সহযোগীতায় লাশ উদ্ধার করে লাশসহ আহতদের রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক সিরাজুল ইসলামকে মৃত ঘোষনা করেন এবং অন্যান্য আহতদের হাসপাতালে ভর্তি করে দেয়া হয় বলে জানান রাজারহাট ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আক্তারুজ্জামান।

দুপুর ১টার দিকে আশংকাজনক অবস্থায় সেলিনা বেগমকে রংপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরে রাজারহাট থানার পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করে। দুপুর দেড় টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত সিরাজুল ইসলামের বাবা গাফ্ফার আলী রাজারহাট থানায় একটি মামলার দায়ের প্রস্তুতি নিচ্ছে বলে রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।