পরকীয়া প্রেমিকাকে হত্যা: পরে প্রেমি‌কের আত্মহত্যার চেষ্টা – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 7 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

পরকীয়া প্রেমিকাকে হত্যা: পরে প্রেমি‌কের আত্মহত্যার চেষ্টা

admin
July 7, 2023 12:19 am
Link Copied!

Visits: 10

সংবাদদাতা, রাণীশংকৈল (ঠাকুরগাঁও):

ঠাকুরগাঁও‌য়ের বা‌লিয়াডাঙ্গী‌তে ছুরিকাঘাতে প্রেমিকা সেমিরী রানীকে (৪২) হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে প্রেমিক চন্দ্র মোহন (৬০) নামে এক বৃ‌দ্ধ।

বৃহস্প‌তিবার (৭জুলাই) বিকালে উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রাম পুর দিঘি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেমিরী রাণী ওই এলাকার মৃত বীরেন চন্দ্র বর্মনের স্ত্রী। অভিযুক্ত চন্দ্র মোহন একই গ্রামের আলসা সিংহের ছেলে।

জানা যায়, তিন চার বছর আগে সেমিরী রাণীর স্বামী বীরেন চন্দ্র বর্মনের মৃত‌্যু হয়। এরপর নি‌জের একাকীত্ব দুর কর‌তে একই এলাকার চন্দ্র মোহনের স‌ঙ্গে প্রেমের সম্পর্ক গ‌ড়ে তোলেন। বিষয়টি জানাজানি হলে বাড়িতে সেমিরী রাণীর সন্তানরা তা‌র কথিত প্রেমিককে তিরস্কার ক‌রে, তার স‌ঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বলে।

কিন্তু চন্দ্র মোহন সেমিরী রানীকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করতে চান। সেমিরী রাণী রাজি না হলে দুজনের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে চন্দ্র মোহন ক্ষিপ্ত হয়ে সেমিরী রাণী কে ধারা‌লো ছুরি দিয়ে আঘাত করে। এতে সেমিরী রাণীর অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যান। পরে চন্দ্রমোহন নিজের গলায় ছুরি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম হন।

পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

নিহত সোমিরী রানীর ছেলে বলেন, আমি মাঠে কাজ করতে গিয়েছিলাম। খবর পেয়ে এসে শুনি আমার মাকে ছুরি দিয়ে চন্দ্র মোহন খুন করে নিজে আত্মহত্যার চেষ্টার করেছেন। পুলিশ তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমি এলাকাবাসীর কাছে জানতে পারি যে আমার মায়ের সাথে তার প্রেমের সম্পর্ক আছে। আমি মাকে বুঝিয়ে বলায় মা তার সাথে কথা বলতে রাজি হয়নি বলেই সে আমার মাকে হত্যা করেছে।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে তদন্ত চলছে ও মামলা প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।