1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

নারায়নগঞ্জে ফায়ার সার্ভিস দুর্ঘটনা, নিহত বেড়ে ৩

  • আপডেটের সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৮৬ টাইম ভিউ

Visits: 7

সংবাদদাতা, নারায়নগঞ্জ:

নারায়ণগঞ্জ বিসিক শিল্পনগরীতে একটি তৈরি পোষাক কারখানায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে যাওয়ার পথে শহরের চাষাঢ়ায় ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। এ নিয়ে তিনজন মারা গেলেন।

সোমবার(২৪জুলাই) বিকেলে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় সিরাজুল ইসলাম নামের ওই ব্যক্তি মারা যান। তিনি ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।

এর আগে সোমবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে দুর্ঘটনার কবলে পড়ে ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন (৫০) ও পথচারী শাহাবুদ্দিন শাবু (৪৫) মারা যান।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক সিরাজুল ইসলামের মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানায় আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত যাচ্ছিলেন। সান্ত্বনা মার্কেটের সামনে পৌঁছালে গাড়িচালক জাহাঙ্গীর হোসেন হঠাৎ স্ট্রোক করে মারা যান। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস, একটি প্রাইভেট কার ও তিনটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে আনন্দ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হন। আহত হন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ সাতজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেয়া হয়।

তারা হলেন- নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার বাসিন্দা ইরানি ও রোকন, শহরের জামতলা এলাকার সারা ও নাজমা, মাসদাইর এলাকার সিরাজুল ইসলাম, চানমারী এলাকার আমজাদ ও মুন্সিগঞ্জের রেশমা। আহত ব্যক্তিদের মধ্যে সারা, নাজমা ও অটোরিকশাচালক সিরাজুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সিরাজুল মারা যান। আহত রোকন খানপুর হাসপাতালে চিকিৎসাধীন। আহত বাকিরা চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme