লটারি: ৩ কোটি টাকা জিতলো বাংলাদেশি যুবক – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 21 September 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

লটারি: ৩ কোটি টাকা জিতলো বাংলাদেশি যুবক

admin
September 21, 2023 10:43 am
Link Copied!

Visits: 5

সংযুক্ত আরব আমিরাতে ‘মাহজুজ ড্র’-তে অংশ নিয়ে ৩ কোটি টাকা জিতেছেন এক বাংলাদেশি প্রবাসী যুবক। মো. শাহিন নামে ৩১ বছরের ওই যুবক বর্তমানে সৌদি আরবের দাম্মামে বসবাস করছেন। তিনি সেখানকার একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে সুপারভাইজার হিসেবে কর্মরত।

বুধবার আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি মোহাম্মদ শাহিন মাহজুজ লটারি জিতে কোটিপতি হয়েছেন।-খবর তোলপাড় ।

হঠাৎ করে লটারি জয়ের ইমেইল পেয়ে হতবাক হন শাহিন। প্রথমে বিষয়টি অবিশ্বাস্য মনে হয়েছিল তার কাছে। পরে তার অ্যাকাউন্টে লগইন করে নিশ্চিত হন যে, তিনি এক মিলিয়ন দিরহাম জিতেছেন। ই-মেইলে শাহিনকে জানানো হয়, তাদের সাপ্তাহিক র‍্যাফেল পুরস্কারটি পাচ্ছে তিনি। তার টিকিটের আইডি নম্বর ৩৮২২৫৮১৯।

শাহিন বলেন, ‘আমি হতবাক ও বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। আমার মাহজুজ অ্যাকাউন্টে এত টাকা দেখে আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।