বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ৯ কোটি টাকা দিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 18 April 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ৯ কোটি টাকা দিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী

admin
April 18, 2023 1:01 pm
Link Copied!

Visits: 8

বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী, দোকান কর্মচারী এবং দোকান মালিকদের জন্য ৯ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন বাংরাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইতোমধ্যে তাদের মোবাইল ফোনে টাকা পৌঁছে গেছে বলে জানান প্রধানমন্ত্রীর মুখ সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া।-খবর তোলপাড় ।

অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ৭০০ কোটি টাকা থোক বরাদ্দ চায় বাংলাদেশ দোকান মালিক সমিতি।

সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন ও মহাসচিব মো. জহিরুল হক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে তিনটি দাবি করা হয়, ১. প্রধানমন্ত্রীর কাছ থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য ৭০০ কোটি টাকা থোক বরাদ্দ। ২. তদন্ত কমিটি গঠন করে ঘটনার সুষ্ঠু তদন্ত। এবং ২. ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা যাতে নিজ নিজ দোকান ফিরে পান, সে ব্যবস্থাগ্রহণ।

এসব দাবির পরিপ্রেক্ষিতে ব্যবসায়ীদের ৯ কোটি টাকা ক্ষতিপূরণ দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে গত ৪ এপ্রিল ভোর ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে ভয়াবহ আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। পরে ৬টা ১২ মিনিটেই ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে তারা। ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিটের প্রায় সাড়ে ছয় ঘণ্টার চেষ্টায় দুপুর ১২টা ৩৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। ব্যসায়ীদের দাবি, আগুনে তাদের প্রায় ২ হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।