রৌমারীতে উপজেলা প্রেসক্লাবের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 10 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রৌমারীতে উপজেলা প্রেসক্লাবের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

admin
March 10, 2023 11:09 am
Link Copied!

Visits: 10

আনছার আলী তুহিন, রৌমারী(কুড়িগ্রাম):

জমকালো আয়োজনে পালন করা হল কুড়িগ্রামের রৌমারীতে ‘উপজেলা প্রেসক্লাব’এর ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বুধবার (৮ মার্চ) সকাল ৯ টায় জাতীয় ও প্রেসক্লাব পতাকা উত্তোলন, ১০ টায় বর্ণাঢ্য র‌্যালি শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্ধোধন ও উপজেলা প্রেসক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান তারার সভাপতিত্বে আলোচনা সভার মধ্য দিয়ে পালন করা হয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী ইমন, এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম সারোয়ার রাব্বী, সহকারি অধ্যাপক মিজানুর রহমান মজনু মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মাহমুদা আক্তার স্মৃতি, অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার, উপজেলা আ‘লীগের সহসভাপতি রেজাউল ইসলাম মিনু, সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোঃ শহিদুল্যাহ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম, প্রেসকøাব সদস্য প্রভাষক ফরিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক লন্ডনী, এশিয়ান টিভির রৌমারী ও রাজিবপুর উপজেলা প্রতিনিধি মুরাদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ রুবেলসহ ক্লাবের সকল সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনায় শওকত আলী মন্ডল সাধারণ সম্পাদক উপজেলা প্রেসক্লাব রৌমারী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।