রাগ করে ভক্তকে ক্যাপ দিয়ে আঘাত করল সাকিব – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 10 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাগ করে ভক্তকে ক্যাপ দিয়ে আঘাত করল সাকিব

admin
March 10, 2023 1:02 pm
Link Copied!

Visits: 10

রাতে একটি ফ্যাশন ব্রান্ডের ফ্ল্যাগশিপ উদ্বোধনীতে থাকবেন, ফেসবুকে এক ভিডিও বার্তায় আগেই জানিয়েছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। আর তাই ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষ হতেই ছুটে গেছেন সেখানে। বিপত্তিটা বাধে তারপরই।-খবর তোলপাড় ।

একটি ভিডিওতে দেখা যায়, সাকিবকে কাছে পেয়ে ভিড় জমান ভক্ত-সমর্থকরা। তার মধ্য থেকে একজন সাকিবের মাথার ক্যাপ টেনে নেয়ার চেষ্টা করেন। এ ঘটনায় মেজাজ ধরে রাখতে পারলেন না কিছুক্ষণ আগেই টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথমবারের মতো ইংল্যান্ডকে হারানো দলের নেতৃত্ব দেয়া ক্যাপ্টেন। মাথার ক্যাপ দিয়েই অনবরত মারতে থাকলেন সেই সমর্থককে। এরপরই গাড়িতে উঠে দ্রুত স্থান ত্যাগ করতে দেখা যায় সাকিবকে।

বাইশ গজে যেমন প্রতিপক্ষের ত্রাস, তেমনি বিজ্ঞাপনের বাজারেও তুমুল চাহিদা বিশ্বসেরা এই অলরাউন্ডারের। এছাড়া যুক্ত রয়েছেন মোবাইল কোম্পানি অপ্পোসহ নামিদামি সব ব্র্যান্ডের সঙ্গে। আর তাই বছরজুড়েই ব্যস্ত থাকতে দেখা যায় তাকে।

বৃহস্পতিবার ইংল্যান্ডের বিপক্ষে স্মরণীয় জয়টা এসেছে কিছুক্ষণ আগেই। মাঠে আনুষ্ঠানিকতা শেষে দল যখন বিশ্রামের খোঁজে টিম হোটেলের পানে, সাকিব তখন ছুটলেন ব্র্যান্ডের শো-রুম ওপেনিংয়ে। সেখানে গিয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিলেন।

ভক্ত-সমর্থকদের সঙ্গে সাকিবের সম্পর্কটা কখনোই ঠিকঠাক ছিল না। এর আগেও বেশ কয়েকবার বিতর্কিত ঘটনার জন্ম দিয়েছিলেন সাকিব। তবে ভক্ত-সমর্থকদেরও আরও সংবেদনশীল হওয়া উচিত বলে মনে করেন অনেকেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।