মিস ওয়ার্ল্ড শো-তে ভারতের প্রতিনিধিত্ব করবেন সিনি শেট্টি – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 13 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

মিস ওয়ার্ল্ড শো-তে ভারতের প্রতিনিধিত্ব করবেন সিনি শেট্টি

admin
June 13, 2023 1:25 pm
Link Copied!

Visits: 7

২০২৩ সালে ভারতে ৭১তম মিস ওয়ার্ল্ড-এর আসর বসতে চলেছে। ২৭ বছর পর শো আয়োজিত হবে ভারতে। যদিও অনুষ্ঠানের তারিখ এখনও পর্যন্ত ঠিক হয়নি। তবে এই অনুষ্ঠান নভেম্বর মাসে আয়োজিত হওয়ার সম্ভাবনা আছে। ২০২২ সালে ফেমিনা মিস ইন্ডিয়া শো জিতেছিল সিনি শেট্টি। তিনিই এই বছরের মিস ওয়ার্ল্ড শো-তে দেশের প্রতিনিধি হয়ে যাবেন।

সংবাদ সংস্থা পিটিআই কে তিনি জানিয়েছেন,”আমি আমার বোনের মতো সমস্ত প্রতিযোগীদের ভারতে স্বাগত জানাতে উদগ্রীব হয়ে আছি। এবং ভারত আসলে কী, ভারতের বৈচিত্র্য কী…এইসব দেখাতে ও জানাতেও খুবই উত্তেজিত। এই প্রতিযোগিতার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমি আশাকরি আপনারা আপনাদের সেরা সময় কাটাচ্ছেন।”বিনোদন তোলপাড় ।

এবার জেনে নেয়া যাক কে এই সিনি শেট্টি?

সিনি শেট্টির জন্ম মুম্বাইয়ে হলেও তার শিকড় কর্নাটকের। এই কারণেই তিনি মিস ইন্ডিয়া ২০২২ প্রতিযোগিতায় সে রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। সিনি শেট্টির অ্যাকাউট্রেন্সি এবং ফিনান্সে স্নাতক হয়েছেন। জানা গেছে যে, এখন তিনি সিএফএ (চার্টার্ড ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট) পড়াশোনা করছেন। এমনকি তিনি মার্কেটিং ফার্মেও কাজ করেছেন।

পড়াশোনা ছাড়াও সিনি নাচ শিখেছেন। তিনি মাত্র ১৪ বছর বয়সেই ভরতনাট্যমের অরেঙ্গট্রাম অধ্যায়টি পূরণ করেন। যা একজন নৃত্যশিল্পীর প্রশিক্ষণের সমাপ্তি এবং পেশাদার নৃত্যশিল্পী হিসেবে তাদের কর্মজীবনের সূচনা।

তিনি জানিয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়া তাকে সবচেয়ে বেশি অনুপ্রাণিত করেছেন। এবং অভিনেত্রীর দেয়া একটি বক্তব্য তিনি সবসময় মনে রাখবেন। অভিনেত্রী বলেন, “যখন কোনও ব্যক্তির কথা আপনাকে উদ্বুদ্ধ করে, তখন আপনার আকাঙ্খার মান বাড়তে থাকে। আমার এখনও মনে আছে তার একটি সাক্ষাতকারে শুনেছিলাম, ‘কাঁচের স্লিপারে কোনওদিন চাপ দেবেন না। বরং কাঁচের তৈরি ছাদ ভেঙে দিন।’ আমি তখন থেকেই তার একজন ফ্যান।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।