ব্রাহ্মণবাড়িয়ার মেয়ের সাথে প্রেম, শিক্ষকের প্রতারণা – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 14 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ব্রাহ্মণবাড়িয়ার মেয়ের সাথে প্রেম, শিক্ষকের প্রতারণা

admin
June 14, 2023 7:02 pm
Link Copied!

Visits: 14

প্রতারণা ও নারী নির্যাতনের দায়ে নোয়াখালী হাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফজলুল আজিম মামুনের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন। বুধবার (১৪ জুন ) বিকেলে কুমিল্লার বুড়িচং সদরে কলেজ গেইট একটি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে স্ত্রী ফিরোজা আক্তার পাপিয়া।

স্ত্রী পাপিয়া তার লিখিত বক্তব্যে বলেন, লেবানন থেকে ২০১৬ সালে ফেসবুকে ফজলুল আজিমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে । ফজলুল আজিম মামুন নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের চর বীরবাড়ি গ্রামের সামসুল ইসলামের ছেলে। পাপিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা কসবা উপজেলার শামপুর ইউনিয়নের বেলতলী গ্রামের সুলতান আহম্মেদ এর মেয়ে। তিনি বর্তমানে বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের পিতাম্বর গ্রামে বসবাস করে আসছে। দুই বছর প্রেম করার পর ২০১৮ সালে ৩ লক্ষ টাকা কাবিনে তাদের বিয়ে হয়। বিয়ের আগে এবং পরে বিভিন্ন কৌশলে সরকারি চাকুরির জন্য পাপিয়ার কাছ থেকে হাতিয়ে নেয় প্রায় ১২ লক্ষ টাকা।পাপিয়ার বলেন, আমার বিদেশের পুরো টাকা আমার স্বামী ফজলুল আজিম মামুনের কাছে।-খবর তোলপাড়।

মামুন আমার টাকা দিয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পদে চাকরি নেয়। চাকরি হওয়ার পর থেকে সে আমার উপর বিভিন্ন সময় শারীরিক এবং মানসিক ভাবে নির্যাতন করেছে। তার কাছে গেলে সে আমাকে মারার জন্য তেড়ে আসে। সে প্রতারণা করে আমার সব টাকা হাতিয়ে নেয়। তাদের বাড়িতেও নিতে চায় না।

আমি মোকাম কুমিল্লার বিজ্ঞ আদালতে নারী ও শিশু নির্যাতনে আইনে একটি প্রতারণা মামলা করি।

এসময় তিনি আরো বলেন, এই প্রতারক মামুনের জন্য আমি আমার পরিবার ছেড়ে চলে আসি। আমার টাকা পয়সা সব কিছু তাকে দিয়ে দিছি। তারপরেও সে আমার সাথে এমন প্রতারণা করছে। আমি এই প্রতারক মামুনের বিচার চাই। তার প্রতারণার ডকুমেন্টসহ আমার কাছে সকল প্রমাণ ও স্বাক্ষী আছে যদি আদালত ন্যায় বিচার করে তাহলে আমি আশা করি সুষ্ঠু বিচার পাবো। আমি প্রশাসনের সহযোগীতা কামনা করি।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।