বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ

রিপোর্টারের নাম / ২৭ টাইম ভিউ
Update : বুধবার, ১৫ মে, ২০২৪

বকেয়া বেতন ও ভাতার দাবিতে গার্মেন্টস শ্রমিকরা রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় সড়ক অবরোধ করেছেন। এর ফলে কুড়িল বিশ্বরোডের সাথে সম্পৃক্ত সবগুলো সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

বিক্ষুব্ধ গার্মেন্টস শ্রমিকদের দাবি, বেতন-ভাতা বন্ধ। দেয়া হয়নি বকেয়া বেতনও। কোনো সুরাহা না হওয়ায় বিক্ষুব্ধ হয়ে রাস্তায় নেমেছেন তারা।-খবর তোলপাড় ।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে কুড়িল ফ্লাইওভারের নিচের সড়কের দুইপাশে অবস্থান নেয় জোয়ার সাহারার জমজম রোডের ইউরো জোন ফ্যাশনস লিমিটেডের শ্রমিকরা। প্রগতি সরণির গুরুত্বপূর্ণ এ পয়েন্ট অবরোধের ফলে রামপুরা-বাড্ডা-কুড়িল সড়ক যানজটে থমকে যায়। অন্যদিকে এ যানজট এয়ারপোর্ট রোডেও বিস্তৃত হয়েছে।

গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হাসানুজ্জামান মোল্যা জানান, বেতন ভাতা ও বকেয়া বেতন পরিশোধের দাবিতে ইউরো জোন ফ্যাশনস লিমিটেডের শ্রমিকরা কুড়িল ফ্লাইওভারের নিচের রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছেন। বিশৃঙ্খলা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

ট্রাফিক গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) আব্দুল মোমেন জানান, কুড়িল চৌরাস্তায় গার্মেন্টস শ্রমিকদের অবরোধের কারণে কুড়িল থেকে ঢাকা ইনকামিং-আউটগোয়িং দু’দিকেই যানচলাচল বন্ধ রয়েছে। ফলে খিলক্ষেত থেকে প্রগতি সরণিতে যাওয়ার রাস্তায় যানজট দেখা দিয়েছে। যানবাহনের চাপ বাড়ছে ৩০০ ফিটের দিকেও।

পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করার জন্য কর্মকর্তারা কাজ করছে। শিগগিরই যানচলাচল শুরু হবে বলে আশা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর