ঢাকাMonday , 3 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

লোহাগড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে জখম

admin
July 3, 2023 1:58 pm
Link Copied!

Visits: 6

সংবাদদাতা, নড়াইল:

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বিএনপির সভাপতি মোঃ পারভেজ কাজি (৪৫) কে গ্রাম্য আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে। আহত অবস্থায় প্রথমে লোহাগড়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। সোমবার (৩ জুলাই) সকালে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বয়রা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

এলাকা বাসী সুত্রে জানা গেছে, উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের বয়রা গ্রামে দীর্ঘদিন ধরে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষ চলছিল। এঘটনার জের ধরে সোমবার সকালে পারভেজ কাজি সারোল বৌবাজার থেকে ভ্যান যোগে বাড়ি ফেরার পথে বয়রা গ্রামের নুর মিয়া কাজির বাড়ির সামনে পৌঁছালে ৭/৮ জন ভ্যানের গতি রোধ করে ধারালো অস্ত্র দিয়ে পারভেজ কাজিকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায় । এসময় পারভেজের ডাক চিৎকারে পাশ্ববর্তী লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। লোহাগড়া হাসপাতালের ডাক্তাররা তার অবস্থা অবনতি দেখে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

এঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বিডি২৪লাইভকে বলেন, এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।