1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

কুড়িগ্রামে সহমর্মীতা ফাউন্ডেশনের উদ্যোগে ৩শতাধিক বানভাসীরা পেল শুকনো খাবার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৭০ টাইম ভিউ

Visits: 8

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের পোড়ার চরের তিনশতাধিক পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন করেছে সহমর্মীতা ফাউন্ডেশন।শুকনো খাবারের মধ্যে ছিল আম, চিড়া, মুড়ি ও গুড়ের প্যাকেট।

বৃহস্পতিবার (২০ জুলাই) পোড়ার চরে এসব শুকনো খাবার তুলে দেয়া হয়।

ত্রাণ সহায়তা বিতরণের উদ্বোধন করেন সহমর্মীতা ফাউন্ডেশনের উপদেষ্টা খ,ম আতাউর রহমান বিপ্লব,

এ সময় উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিক,সহমর্মীতা ফাউন্ডেশনের কুড়িগ্রাম প্রতিনিধি মোঃ তাজুল ইসলাম।সমকালের জেলা প্রতিনিধি সুজন মোহন্ত, জাগো নিউজের জেলা প্রতিনিধি ফজলুল করিম ফারাজী প্রমুখ।

পোড়ার চড়ের বাসিন্দা মোঃ আবু হোসেন বলেন, বাড়িঘরে এখনো পানি।রান্না করে খাবার কোন উপায় নাই।এসময় এই চরবাসী মানুষের শুকনো খাবারের খুব দরকার।সহমর্মীতা ফাউন্ডেশন শুকনো খাবার ও আম পেয়ে অনেক খুশি হইছি।

ওই গ্রামের আমেনা বেগম বলেন, পানি কমতেছে তবে ঘরে এখনো রান্না করার মত অবস্থা হয় নাই।কোন রকম একবেলা রান্না করে তিন বেলা খাই।শুকনো খাবার পেয়ে খুব উপকার হলো।

সহমর্মিতা ফাউন্ডেশনের উপদেষ্টা খ,ম আতাউর রহমান বিপ্লব বলেন,পোড়ার চরবাসী মানুষের ঘরে ঘরে এখনো হাটু পানি।তাদের খাবারের তীব্র সংকট দেখা দিয়েছে।এই মহুর্তে এই চর বাসীর জন্য শুকনো খাবার অত্যান্ত জরুরী হয়ে পড়েছে।অসহায় এই পোড়ার চরবাসী মানুষের পাশে দাড়াতে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme