বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

মোটরসাইকেল কিনে না দেয়ায় ছাত্রের আত্মহত্যা

রিপোর্টারের নাম / ৪০ টাইম ভিউ
Update : সোমবার, ১৩ মে, ২০২৪

সংবাদদাতা, নড়াইল:

নড়াইলের কালিয়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় আরমান খান (১৬) নামের এক স্কুল ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (১২ মে) সন্ধ্যায় উপজেলার কালিয়া পৌরসভার গোবিন্দনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আরমান খান গোবিনগর গ্রামের হান্নান খানের ছেলে। সে কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।

পরিবার ও স্থানীয়রা জানান, আরমান এর আগেও একবার মোটরসাইকেল কিনে না দেয়ায় বিষ পান করেছিলেন। সে সময় তার বাবা তাকে একটি মোটরসাইকেল কিনে দিয়েছিল। সেই মোটরসাইকেলটি পুরাতন হওয়াই আবারো একটি মোটরসাইকেল কিনে দিতে পরিবারকে চাপ প্রয়োগ করে আসছিল। কিন্তু তার দাবি পরিবার মেনে না নেয়ায় কয়েকদিন ধরে বাড়িতে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন। পরে আজ সন্ধ্যায় নিজ শোবার ঘরে সাউন্ডবক্স চালিয়ে নিজের প্যান্টে পরিহিত বেল্ট দিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

কালিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কমিশনার প্রদিপ কুমার বর্মন বলেন, আরমান সবসময় ফিটফাট থাকতো। সে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টিকটকে ভিডিও তৈরি করে আপলোড করত। অনেকেই তাকে টিকটকার আরমান নামে চিনতো। তার পিতা হান্নান খান পেশায় একজন অটো চালক। তার পক্ষে সব আবদার সব সময় মেনে নেয়া আসলে সম্ভব ছিল না।

কালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। লাশের সুরতহাল রিপোর্ট করে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর