রাজারহাটে বিধবা বৃদ্ধার সারাজীবনের সঞ্চয় কেড়ে নেয়ায় ২ ছেলেসহ ৪জন জেলহাজতে – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 15 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে বিধবা বৃদ্ধার সারাজীবনের সঞ্চয় কেড়ে নেয়ায় ২ ছেলেসহ ৪জন জেলহাজতে

admin
June 15, 2023 9:24 pm
Link Copied!

Visits: 63

প্রহলাদ মন্ডল সৈকত:

কুড়িগ্রামের রাজারহাটে বিধবা বৃদ্ধার সারাজীবনের সঞ্চয় কেড়ে নিল সন্তানরা। অতিষ্ট হয়ে রাজারহাট থানায় মামলা দায়ের করায় বৃহস্পতিবার(১৫জুন) বিকালে থানা পুলিশ ২ছেলে ও ছেলের ২ স্ত্রীকে গ্রেফতার করে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেছে।
পুলিশ জানায়, উপজেলার উমরমজিদ ইউনিয়নে কুমরগঞ্জ গ্রামের ছালেহা বেগমের (৭৪) স্বামী মনতাজ উদ্দিন মারা যাওয়ার পর তার সারা জীবনের সঞ্চয় ১লাখ ৪০হাজার টাকা জোরপূর্বক কেড়ে নিয়ে ঘর থেকে বের করে দেন তারই নিজ ছেলেরা।

বিষয়টি নিয়ে রাজারহাট থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ বৃহস্পতিবার (১৫জুন) সালেহা বেগমের ছেলে জাবেদ আলী(৫৫), সাদেক আলী(৫০) এবং তাদের স্ত্রী মোসাঃ জেসমিন বেগম(৫০) ও স্বপ্না বেগম(৪৫)কে আটক করে রাজারহাট থানায় নিয়ে আসে। পরে পুলিশ পিতা মাতার ভরণপোষণ আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেন।

পুলিশ আরো জানায়, বৃদ্ধা মায়ের জমি-জমা যা ছিল সবই তার ৩ছেলে নানা ভাবে নিজের নামে লিখে নেন এবং সর্বশেষ তার সারা জীবনের সঞ্চয় ১ লাখ ৪০হাজার টাকা কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দেন। শুধু তাই নয়, উক্ত মায়ের অভিযোগ, ছেলে ও বৌমারা মিলে করতো নানাবিধ মানসিক ও শারিরীক নির্যাতন।

এব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, পিতামাতার ভরণপোষণ আইন এর আলোকে কুড়িগ্রামের রাজারহাট থানা পুলিশ বৃদ্ধার ন্যায় বিচার নিশ্চিত করার লক্ষ্যে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।