শ্রীবরদীতে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলামের গণসংযোগ – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 25 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শ্রীবরদীতে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলামের গণসংযোগ

admin
June 25, 2023 6:36 pm
Link Copied!

Visits: 6

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর):

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪৫, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এ.ডি.এম শহিদুল ইসলাম গণসংযোগ ও পথসভা করেছেন।

শনিবার (২৪ জুন) সন্ধ্যায় কর্ণঝোড়া বাজারে পথচারী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার ভোটারদের সাথে গণসংযোগ করেছেন। গণসংযোগ শেষে পুর্ব বাজার মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এছাড়া, তিনি আরো বলেন, আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। আমি জন্মসুত্রেই আওয়ামী পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকে আমি আওয়ামীলীগের রাজনীতি’র সাথে জড়িত। বর্তমানে আমি শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়ীত্ব পালন করছি। এ আসনের সকল শ্রেণির ভোটাররা আমাকে ভালোবাসে। বিশ্ব মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসন থেকে মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিব। এসময় কয়েক শতাধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।