1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

পর্তুগালে সড়ক দুর্ঘটনা: ২ বাংলাদেশির মৃত্যু

  • আপডেটের সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৭০ টাইম ভিউ

Visits: 1

পর্তুগালে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন তিন পর্তুগীজ নাগরিক। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গত শনিবার (৮ জুলাই) সন্ধ্যায় পর্তুগালের সান্তারাই জেলার ইনট্রোকামেন্টো শহরে কাজ শেষে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- শাহিনুর রহমান (২৭) ও ইব্রাহীম আখন্দ (৪১)। শাহিনুরের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জের দক্ষিণ বালুখণ্ডে ও ইব্রাহীমের বাড়ি মাদারীপুরের রাজৈর থানায়।-খবর তোলপাড় ।

দুর্ঘটনার পর স্থানীয় জিএনআর পুলিশ ও চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া এক পর্তুগীজ নাগরিককে মুর্মূষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য লিসবনের পাঠানো হয়েছে। বাকি দুজন পর্তুগীজ নাগরিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

নিহত দুই প্রবাসীর মরদেহ সান্তারাইম সেন্ট্রাল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তাদের মরদেহ দেশে পাঠানোর বিষয়ে স্থানীয় প্রশাসনের সঙ্গে বাংলাদেশ দূতাবাস ও লিসবনের কমিউনিটির নেতারা কাজ করছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme