ঢাকাThursday , 13 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

admin
July 13, 2023 8:39 pm
Link Copied!

Visits: 6

সংবাদদাতা, উলিপুর (কুড়িগ্রাম):

কুড়িগ্রামের উলিপুরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সফল স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বজন সমাবেশের আয়োজনে বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে উলিপুর প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাকক্ষে উপজেলা স্বজন সমাবেশের আহবায়ক সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে ও দৈনিক যুগান্তর উলিপুর প্রতিনিধি উত্তম কুমার সেনগুপ্ত লক্ষণের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- পৌর মেয়র আলহাজ মামুন সরকার মিঠু, এমএ মতিন কারিগরি ও কৃষি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ আলম, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী, বিশিষ্ট শ্রমিক নেতা আব্দুল মোতালেব, সাংবাদিক প্রভাষক মুরাদ হোসেন, চন্দন সরকার, জাহিদ হাসান, শিমুল দেব, আব্দুল মান্নান, জিয়ন রায়হান, সাবেক ছাত্রলীগ নেতা মিঠু মিয়া প্রমুখ।

বক্তারা যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন। তারা বলেন, তিনি একাধিক শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলে হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। তার গড়ে তোলা প্রতিষ্ঠান দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তার প্রতিষ্ঠিত যমুনা গ্রুপ দেশের উন্নয়নে ও কল্যানে ধারাবাহিকভাবে ভূমিকা রেখে চলছেন।

সভা শেষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হযরত ফাতিমা (রাঃ) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক সাংবাদিক আবুল কালাম আজাদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।