রৌমারীতে বন্যায় পানি বন্দি পরিবারকে ত্রাণ সহায়তা – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 16 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রৌমারীতে বন্যায় পানি বন্দি পরিবারকে ত্রাণ সহায়তা

admin
July 16, 2023 7:23 pm
Link Copied!

Visits: 16

আনছার আলী তুহিন,রৌমারী (কুড়িগ্রাম):

গত কয়েকদিনের টানা বৃষ্টি ও ভারতীয় আসাম রাজ্যের পাহাড়ি ঢলে ব্রহ্মপুত্র নদের পানি উপচে কুড়িগ্রামের রৌমারী উপজেলার বিভিন্ন গ্রামের মানুষ পানি বন্দি হয়ে পড়ে। সরকারের সহযোগীতায় জেলা প্রশাসক এর নির্দেশে উপজেলা প্রশাসনের আয়োজনে ব্রহ্মপুত্র নদের পানি বন্দি ও বন্যায় ক্ষতিগ্রস্থ ৩ শত ৮০ জন পরিবারের মাঝে ৩.৮ মেট্রিক টন চাউল ত্রাণ সহায়তা হিসাবে উপজেলার চারটি ইউনিয়নে বিতরণ করা হয়।

শনিবার( ১৫ জুলাই) দিনব্যাপি যাদুরচর, বন্দবেড়, দাঁতভাঙ্গা ও চরশৌলামারী ইউনিয়নে বন্যায় পানি বন্দি অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ সহায়তা করা হয়।। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো: মেশকাতুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, বীর মুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, বন্দবেড় ইউপি সদস্য বিপ্লব হোসেন, শফিকুল ইসলাম,কাজিম উদ্দিন, ইউপি সচিব আমিনুল ইসলাম ও হিসাব সহকারি নাজমুল হাসান। যাদুরচর ইউপি সদস্য হযরত আলী, আবুল কালাম, জিয়া,বাতেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ ও পানি বন্দি মানুষের খোঁজ খবর নিয়ে ত্রাণ সহায়তা করা হচ্ছে। আমাদের এই ত্রাণ সহায়তা অব্যহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।