বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১১:৩২ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

দিনাজপুরে নৈশ প্রহরীর গলাকাটা মরদেহ

সংবাদদাতা, দিনাজপুর :

দিনাজপুরের বিরলে জোনাকু চন্দ্র রায় (৬৫) নামে নৈশ প্রহরীর রক্তমাখা জবাইকৃত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার(২৮জুলাই) সকাল ৯টার দিকে জেলার বিরলের আজিমপুর ইউনিয়নের ভদ্র বাজারের নৈশ প্রহরীর জবাইকৃত লাশ বাজার থেকেই উদ্ধার করা হয়।

নিহত ভদ্র বাজারের নৈশ প্রহরী জোনাকু চন্দ্র রায় জেলার বিরল উপজেলার পূর্ব রাজারামপুর গ্রামের বিশু রামচন্দ্র রায়ের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাহ আল মামুন।

তিনি বলেন, এই ভদ্র বাজারের আশপাশ এলাকায় মাদকের ভয়াবহ অবস্থায় কারণে এই নৈশ প্রহরী বিভিন্ন সময় মাদক ব্যবসায়ীদের বা মাদক সরবরাহকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করার কারণেই হয়তো বৃহস্পতিবার দিনগত রাতের কোন এক সময়ে ভদ্র বাজার নৈশ প্রহরীকে ডিউটি করা অবস্থায় খুনিরা তাকে ছুরি দিয়ে জবাই করে পালিয়ে যায়।

বিরল থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বেশ কিছু আলামত ইতিমধ্যেই সংগ্রহ করেছে। নৈশ প্রহরীর দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে।

এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত আছে তাদেরকে খুব অল্প সময়ের মধ্যেই গ্রেপ্তার করা হবে বলেও নৈশ প্রহরীর পরিবারকে আশ্বস্ত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার।

এ ব্যাপারে বিরল থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে হলেও তিনি নিশ্চিত করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়