রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর বিরুদ্ধে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম / ৩২ টাইম ভিউ
Update : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

হুমায়ুন কবির সূর্য:

সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতি, লুটপাট, ভূমি দখল, কবরস্থান দখল, পাহাড় দখল, শেরপুর জেলার মায়ের মাজার সরকারি জায়গা, রৌমারী এলসি তুরা রােডে বঙ্গমাতা শেখ ফজিলাতুনছা মুজিব নামীয় শিক্ষা প্রতিষ্ঠানের সাইনবাের্ড টাঙ্গিয়ে ব্যক্তিগত মালিকানা ও এক নং খতিয়ান ভুক্ত জমি দখল, সহকারি কমিশনার ভূমি এর কার্যালয়ের জমি দখল, উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের জমি দখল করে বহুতল ভবন নির্মাণ, দাঁতভাঙ্গা বাজারে পাগলার মাজার ও একটি হাফজিয়া মাদ্রাসা সংলগ সরকারি জায়গা বেদখল, চর শৌলমারী ইউনিয়নের সোনাপুর এলাকায় একটি বিদ্যুৎ সােলার প্লান স্থাপনের নামে জমি দখল। রৌমারী উপজেলার বৃহত্তর গরু-মহিষের হাট-বাজারটি প্রতিমন্ত্রী থাকাকালিন সময় হতে অদ্যবদি ভাই এবং ছেলের নামে ইজারা নেয়া। সেখানে জােরপূর্বক দ্বিগুণ টােল আদায়সহ নানা অভিযােগ দুর্নীতির বিষয়ে চিত্র তুলে সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হােসেনে বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করা হয়।সংবাদ সম্মেলন করেন উপজেলা আওয়ামী লীগের কমিটির সদস্যরা। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ শাহনেওয়াজ তুহিন। লিখিত বক্তব্যে তিনি জানান, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হােসেনকে বারবার সতর্ক করা হলেও তিনি সভাপতির ক্ষমতা অপব্যবহার করে একটার পর একটা অপকর্ম চালিয়ে যাচ্ছেন। তার এসব অপকর্ম ঢাকতে পুলিশ প্রশাসনের সহায়ত চাইলে তারা দিতে অস্বীকার করেন। সেজন্য রৌমারী অফিসার ইনচার্জ সম্পর্কে প্রপাগান্ডা চালিয়ে যাচ্ছেন এবং পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাদের নিকট মিথ্যা অভিযোগ করেছেন। এহেন কর্মকান্ডে দল ও সরকারের ভাবমুর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে এবং তার অপকর্মের দায়ভার উপজেলা আওয়ামীলীগ বহন করবে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু ও রফিকুল ইসলাম শাহিন, সাবেক সহ-সভাপতি এন আর জাহাঙ্গীর রঞ্জু, ইউনিয়ন সভাপতি বীরমুক্তিযাদ্ধা আব্দুল কাদের সরকার ও মােসলেম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসএমএ মতিন ও মাইদুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক আফজাল হোসেন বিপ্লবসহ আওয়ামীলীগের সকল অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর