উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধুর মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 29 August 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধুর মৃত্যু

admin
August 29, 2023 9:45 pm
Link Copied!

Visits: 23

সংবাদদাতা, উলিপুর(কুড়িগ্রাম):

কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আফরোজা বেগম (৪২) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে উলিপুরে উপজেলার থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার শাহআলম মিয়ার স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (অ‌তি‌রিক্ত দা‌য়িত্ব) ডা. জেরিন ফাহমিদা।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে শাহআলম মিয়া গোয়াল ঘর পরিষ্কার করতে যান। এসময় তিনি স্ত্রী আফরোজা বেগমকে বিদ্যুৎ চালিত পাম্পের সংযোগ দিতে বলেন। রান্না ঘরে মোটরের সংযোগ চালু করতে গিয়ে অসাবধানতার কারনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুত্বর আহত হন তিনি। এসময় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আফরোজা বেগম এক ছেলে ও তিন কন্যার জননী বলে জানা গেছে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, এ ঘটনায় ইউডি মামলা দায়ের করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।