সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

রাজারহাটে প্রিজাইডিং, সহকারি প্রিজাইডিং ও পোলিং অফিসারগণের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ৯৬ টাইম ভিউ
Update : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

প্রহলাদ মন্ডল সৈকত:

কুড়িগ্রাম জেলায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার নিমিত্তে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৯মে) দুপুর ১২টায় কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং, সহকারি প্রিজাইডিং ও পোলিং অফিসারগণের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের হলরুম ও রাজারহাট ফাজিল(ডিগ্রী) মাদরাসায় পৃথক পৃথকভাবে উক্ত প্রশিক্ষণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, এডিসি জেনারেল জনাব বরমান হোসেন, জেলা নির্বাচন অফিসার জনাব মোঃ আলমগীর, রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার খাদিজা বেগম, রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান পিপিএম ও রাজারহাট উপজেলা নির্বাচন অফিসার সুপ্ত করিম।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলার রিটার্নিং অফিসার এবং পুলিশ সুপার আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপ নির্বাচনে নির্বাচন কমিশন কর্তৃক সকল আদেশ নিষেধ যথাযথভাবে প্রতিপালনের কথা দ্ব্যর্থহীন ভাষায় উল্লেখ করেন। জেলা প্রশাসক বলেন সম্পূর্ন সততা, নিরপেক্ষতা,নিষ্ঠা ও আইনানুগ ভাবে দায়িত্ব পালন করতে হবে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের পথে বাধা হয়,এমন কাউকেই কোনভাবেই ছাড় দেয়া হবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

এক ক্লিকে বিভাগের খবর