ভূরুঙ্গামারীতে কোরআন শরীফ অবমাননা: যুবক আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 1 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ভূরুঙ্গামারীতে কোরআন শরীফ অবমাননা: যুবক আটক

admin
May 1, 2023 6:38 pm
Link Copied!

Visits: 6

সংবাদদাতা, ভূরুঙ্গামারী:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পবিত্র কোরআন শরীফ অবমাননার অভিযোগে মিজানুর রহমান (৩২) নামে এক যুবককে আটক করা হয়েছে। গতকাল শনিবার রাত ১০টায় তাকে আটক করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। মিজানুর ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া (ঢাকাইয়াপাড়া) গ্রামের ছদরুল ইসলাম ছদুর ছেলে।

এলাকাবাসী জানান, মিজানুর রহমান মাদকাসক্ত এবং সংসারের কাজকর্ম ঠিকমত করে না। গত ২৩ এপ্রিল ঈদুল ফিতরের পরদিন তার স্ত্রীকে নিয়ে জয়মনিরহাট ইউনিয়নের শিংঝাড়ে বেড়াতে যায়। সেখানে তার স্ত্রীর সাথে ঝগড়ার এক পর্যায়ে সংসার করবে না মর্মে জানিয়ে দিলে ২৫ এপ্রিল মিজানুর বাড়িতে চলে আসে। বাড়িতে আসার পর তার বাবা-মা ও ভাইদের তার স্ত্রীকে এনে দেয়ার জন্য চাপ দিতে থাকে।

এছাড়া সে আর নেশা করবে না মর্মে জানায়। তার স্ত্রীকে এনে না দেয়ার কারণে শনিবার বেলা ১১টায় মিজানুর বাড়ির আসবাবপত্র ভাঙচুর শুরু করে। এক পর্যায়ে ঘরে থাকা কোরআন শরীফ মাটিতে ছুড়ে ফেলে দেয়। কোরআন শরীফের অবমাননা করার সংবাদটি এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার মানুষ রাত সাড়ে ৮টায় বাড়ি ঘেরাও করে শাস্তি দাবি করে স্লোগান দিতে থাকে।

ভুরুঙ্গামারী থানা পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে মিজানুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। আটক যুবককে রোববার আদালতে প্রেরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।